জবি ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নতুন কমিটি গঠন

May 29, 2024 - 01:26
 0  153
জবি ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নতুন কমিটি গঠন
ছবিঃ প্রতিনিধি/ওভি

ঢাকা, ২৭ মে (জবি প্রতিনিধি/আওয়ার ভয়েস) – জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শিক্ষার্থীদের নিয়ে গঠিত জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্স’- এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিদরাতুল মুনতাহা ও সাধারণ সম্পাদক হয়েছেন একই শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী শেখ শাহরিয়ার হোসেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক সুবর্ণ আসসাইফ, সাবেক সভাপতি আবির হাসান সুজন এবং সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিল্টন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সোমবার এ কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২৪-২৫ সনের জন্য ১৬ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে।

পরিচালনা পরিষদে অন্যান্যরা হলেন সহ-সভাপতি রুকাইয়া মিজান মিমি ও সাদিয়া আফরিন মৌরি, যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদা মাহমুদ মিষ্টি, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান সরকার শুভ ও সাফা আক্তার নোলক, অর্থ সম্পাদক জুনায়েদ মাসুদ, দপ্তর সম্পাদক সাকিবুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন আল মাহমুদ, সাহিত্য সম্পাদক রওশন আরা অমি।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যে রয়েছেন জয়া পালিত, মিজান উদ্দীন মাসুদ, সাদিয়া জাহান সুরভী, সিনহা ইসলাম অর্না, মো. মাইনুল ইসলাম অমি।

নবগঠিত পরিচালনা পরিষদের সভাপতি সিদরাতুল মুনতাহা বলেন, ক্যাম্পাসে মুক্ত ও বুদ্ধিবৃত্তিক চর্চার বিকাশ ঘটাতে ২০১৯ সাল থেকে আমাদের সংগঠনটি শিক্ষার্থীদের নিয়ে কাজ করে আসছে। শিক্ষার্থীদের লেখালেখি ও পাঠ্যবইয়ের বাইরে পড়াশোনায় উৎসাহ দেয়ার মাধ্যমে চিন্তাশীল মানুষ গড়ে তোলাই আমাদের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য।

নবগঠিত পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক শেখ শাহরিয়ার হোসেন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখক ও কলামিস্ট হিসেবে তৈরী করা আমাদের সংগঠনের প্রধান কাজ। ক্যাম্পাসে ফিচার কলামের কার্যক্রম আরও বিস্তার ঘটাবো এবং সকলকে নিয়ে সংগঠনের কার্যক্রম সর্বদা আরও গতিশীল করার চেষ্টা করবো।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online