মোটরসাইকেল না দেয়ায় টিকটক তরুণের আত্মহত্যা!

May 13, 2024 - 23:00
 0  148
মোটরসাইকেল না দেয়ায় টিকটক তরুণের আত্মহত্যা!
ছবি- প্রতিনিধি/ওভি

ফরহাদ খান, নড়াইল
মোটরসাইকেল কিনে না দেয়ায় আরমান খান (১৬) নামে এক টিকটক তরুণ গলায় ফাঁস দিযয়ে আত্মহত্যা করেছে।

রোববার সন্ধ্যায় নড়াইলের কালিয়া পৌরসভার গোবিন্দনগর এলাকায় এ ঘটনা ঘটে। আরমান কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং গোবিনগরের অটোচালক হান্নান খানের ছেলে।
প্রতিবেশিরা জানান, আরমান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টিকটকে ভিডিও তৈরি করে আপলোড করত। অনেকেই তাকে টিকটক আরমাননামে চিনতো। এর আগেও একবার মোটরসাইকেল কিনে না দেয়ায় আরমান বিষপান করায় তার বাবা তাকে মোটরসাইকেল কিনে দেন। তবে সেই মোটরসাইকেলটি পুরাতন হয়ে যাওয়ায় আবারও নতুন মোটরসাইকেল কিনে দেয়ার দাবিতে বাবাকে চাপ দেয় আরমান। কিন্তু আরমানের বাবা নতুন মোটরসাইকেল কিনে না দেয়ায় রোববার সন্ধ্যায় সাউন্ডবক্স চালিয়ে প্যান্টের বেল্ট খুলে ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।
প্রতিবেশিসহ বিভিন্ন পেশার মানুষ বলেন, বর্তমানে টিকটক করার নামে অনেকে আজেবাজে কর্মকান্ড করে। পরিবারে অশান্তি সৃষ্টি করে। মোটরসাইকেলসহ অনেক জিনিসপত্র কিনে দেয়ার বায়না ধরে। অসহায় পরিবারের পক্ষে এসব জিনিসপত্র কিনে দেয়া সম্ভব হয়ে উঠে না। আমাদের আসোস, মোটরসাইকেল কিনে না দেয়ায় আত্মহত্যা করতে হবে কেন ? জীবনটাকে এতো তুচ্ছ মনে করে তরুণ প্রজন্ম তাদের ভবিষ্যত নষ্ট করে দিচ্ছে। এই খারাপ দিক থেকে তরুণ প্রজন্মকে বেরিয়ে আসতে পরিবারসহ সবাইকে ইতিবাচক ভূমিকা পালন করতে হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online