নড়াইলে শুটারগানসহ তিনজনকে আটক করেছে পুলিশ

Jun 2, 2024 - 03:06
 0  109
নড়াইলে শুটারগানসহ তিনজনকে আটক করেছে পুলিশ
ছবিঃ প্রতিনিধি/ওভি

ফরহাদ খান, নড়াইল
নড়াইলের কালিয়া পৌরসভার সীতারামপুর থেকে দেশি তৈরি ওয়ান শুটারগানসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার মেহেদী হাসান। তিনি জানান, আটককৃতরা হলো খুলনার তেরখাদা উপজেলার কাটেংগা গ্রামের ইকবাল হোসেন মেলেকদার (৩৭), একই উপজেলার ইখড়ী গ্রামের ওবাইদুল্লাহ ফকির (৩৮) এবং নড়াইলের কালিয়া উপজেলার বেন্দারচর গ্রামের জাকারিয়া হুসাইন (৩৩)। শুক্রবার রাত ১১টার দিকে ওয়ান শুটারগানসহ তাদেরকে আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। জাকারিয়া এবং ওবাইদুল্লাহ ফকিরের নামে মাদক, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।
পুলিশ সুপার মেহেদী হাসান আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মোটরসাইকেলে ওই তিন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে সীতারামপুরের দিকে আসছে। এরপর পুলিশের একটি দল কালিয়া পৌরসভার সীতারামপুরে বেন্দারচরগামী সড়কের পাশে অবস্থান নেয়। এ সময় ওই তিন ব্যক্তি পালানোর চেষ্টাকালে পুলিশ তাদের ওয়ান শুটারগানসহ  আটক করে। এ ঘটনায় কালিয়া থানায় মামলা দায়ের হয়েছে। অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মেহেদী হাসান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন, পুলিশ কর্মকর্তা মীর শরিফুল হক, নাজমুল হাসান, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বিরুল আলম, সিসিআইসি শাখার ইনচার্জ শাহ দারা খানসহ অনেকে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online