রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ২টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা

Apr 5, 2024 - 02:48
 0  200
রাজশাহীতে বিএসটিআই’র অভিযানে ২টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা
ছবিঃ প্রতিনিধি/ওভি

রাজশাহী, ০৪ এপ্রিল (বিএসটিআই/আওয়ার ভয়েস) - বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রাজশাহীর উদ্যোগে রাজশাহী মহানগরীর বিসিক শিল্প এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়েছে বৃহস্পতিবার

এতে মেসার্স বিস্কুট বিপণী ও পরাগ লাচ্ছা সেমাই নামীয় প্রতিষ্ঠান দুটি লাইসেন্স গ্রহণ ব্যতিরেকে অস্বাস্থ্যকর পরিবেশে বিস্কুট, পাউরুটি, কেক ও লাচ্ছা সেমাই উৎপাদন ও বিক্রি-বিতরণ করায় মালামাল জব্দপূর্বক নিয়মিত মামলা দায়েরের কার্যক্রম গ্রহণ করা হয়।

তন্মধ্যে বিস্কুট বিপণী প্রতিষ্টানটিকে বিসিক বরাবর ৫ দিনের মধ্যে কারখানা স্থানান্তরের আবেদন দাখিল করতে পরামর্শ প্রদান করা হয়। এছাড়া পরাগ লাচ্ছা সেমাই প্রতিষ্ঠানটির পরিবেশ অস্বাস্থ্যকর হওয়ায় এবং উক্ত ঠিকানায় লাইসেন্স না থাকায় কারখানাটি বন্ধ করে দেওয়া হয়। এছাড়া আরও ০৪ টি প্রতিষ্ঠানকে অতিসত্ত্বর লাইসেন্স নবায়নের জন্য পরামর্শ প্রদান করা হয়।

বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রাজশাহীর উপপরিচালক (সিএম) ও অফিস প্রধান ইঞ্জিঃ মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে পরিচালিত সার্ভিল্যান্স অভিযানে উপস্থিত ছিলেন বিএসটিআই রাজশাহী অফিসের কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, মিঠুন কবিরাজ ও প্রকৌ. জুনায়েদ আহমেদ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online