রূপালী ব্যাংকের ৩১তম উপশাখার উদ্বোধন

Jun 4, 2024 - 04:33
 0  120
রূপালী ব্যাংকের ৩১তম উপশাখার উদ্বোধন
ছবিঃ প্রতিনিধি/ওভি

ময়মনসিংহ, জুন (বাকৃবি প্রতিনিধি/আওয়ার ভয়েস) রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ব্যাংক রূপালী ব্যাংক পিএলসির ৩১তম উপশাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সংলগ্ন শেষ মোড়ে কেওয়াটখালী উপশাখাটির উদ্বোধন করা হয়।

রূপালী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান কাজী ছানাউল হক। এসময় আরও উপস্থিত ছিলেন বাকৃবি ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল, ময়মনসিংহ বিভাগীয় প্রধান মো. ইকবাল হোসেন খান খাঁ, ময়মনসিংহ জোনাল প্রধান নাসরীন সুলতানা, জামালপুর জেলা জোনাল প্রধান মো. মনির উদ্দিন ভূঁইয়া, ময়মনসিংহ বিভাগীয় কার্যলয়ের উপ মহাব্যবস্থাপক মো. নিজাম উদ্দিন ও ময়মনসিংহ জোনাল কার্যালয়ের এজিএম মো.মঞ্জুরুল ইসলাম, থানাঘাট শাখা ব্যবস্থাপক মো. জিয়াউল হক এবং কেওয়াটখালী উপশাখা ইনচার্জ শুভ্র দেব। এছাড়া অনলাইনে ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ের গ্রাহকগণ এসময় উপস্থিত ছিলেন।

এসময় বাকৃবি ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল আউয়াল বলেন, নতুন কেওয়াটখালী উপশাখাটির মাধ্যমে বাকৃবি ও আশেপাশের এলাকার মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়া সম্ভব হবে বলে আমি মনে করি । এজন্য রূপালী ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আশা করবো তারা গ্রাহকের আমানতের সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করবে এবং আস্থার সাথে কাজ করবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online