বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা

Jun 11, 2024 - 17:31
 0  32
বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
ছবিঃ প্রতিনিধি/ওভি

ঢাকা, ০৯ জুন (বিশেষ প্রতিনিধি/আওয়ার ভয়েস) – দুর্নীতি-দ্রব্যমূল্য বৃদ্ধিরোধ এবং জনবান্ধব বাজেট শীর্ষক মত বিনিময় সভায় নেতৃবৃন্দ বলেছেন, শিক্ষা খাতে বরাদ্দ কমানোর মধ্য দিয়ে বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যন মোমিন মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশের রাজনীতি ও প্রশাসনে তারাই এখন রাঘব-বোয়ালে পরিণত হয়েছে, যারা রাজনীতি ও আমলানীতিকে কোটি কোটি টাকা পাচারের জন্য নির্মমতায় অগ্রসর হচ্ছে।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন তৃণমূল বিএনপির মহাসচিব এডভোকেট ড. তৈমূর আলম খন্দকার, সাবেক সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা আহসান, নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাইফুল ইসলাম চৌধুরী, সাবেক ছাত্র নেতা নজিবুল আকবর, ভাইস চেয়ারম্যান ডা. নূরহাজান নীরা, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, জোবায়ের মাতুব্বর, রাজনীতিক শাজাহান সিরাজ, মনোয়ারা বেগম প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, ৮ লক্ষ কোটি টাকার বাজেট আমাদের কোন উপকারে আসবে না, যদি না সেই বাজেট জনগণের কল্যাণের পরিকল্পনায় করা হয়। আমরা চাই শিক্ষাবান্ধব বাজেট অথচ সরকার শিক্ষা খাতের বরাদ্দ কমাচ্ছে এই বাজেটে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online