প্রবাসীদের সমস্যা সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে: প্রতিমন্ত্রী 

May 2, 2024 - 10:34
 0  138
প্রবাসীদের সমস্যা সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে: প্রতিমন্ত্রী 
ছবি- প্রতিনিধি/ওভি

আনসার আহমেদ উল্লাহ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন প্রবাসে ছিলাম। তাই প্রবাসীদের সকল সমস্যা আমি জানি। এসকল সমস্যা সমাধানে কার্যকর ব্যবস্থা নিতে প্রচেস্টা অব্যাহত থাকবে। এ লক্ষ্যে, আমার প্রধান ও প্রথম কাজ হবে প্রবাসী সেলকে শতভাগ কার্যকর করা। 
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপিকে সোমবার লন্ডনের আট্রিয়াম সেন্টারে সংবর্ধিত করে যুক্তরাজ্য আওয়ামী লীগ। এ উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
প্রতিমন্ত্রী বলেন, দক্ষ শ্রমিক বিদেশে পাঠানোর জন্য দেশে ১৫০টি কারিগরী প্রতিষ্ঠান ও সেন্টার আছে। আমরা চেষ্টা করবো যাতে দেশে আরো ১০০টি ট্রেনিং সেন্টার স্থাপন করা যায়। 
যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় সভায় প্রতিমন্ত্রীর সম্মানে মানপত্র পাঠ করেন যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন, হরমুজ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ চৌধুরী, নইম রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি লালা মিয়া ও সাধারণ সম্পাদক আলতাবুর রহমান মুজাহিদসহ প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online