পবিপ্রবিতে কর্মকর্তা সমিতির মানববন্ধন কর্মসূচি পালন

Jun 4, 2024 - 03:48
 0  84
পবিপ্রবিতে কর্মকর্তা সমিতির মানববন্ধন কর্মসূচি পালন
ছবিঃ প্রতিনিধি/ওভি

জান্নাতীন নাঈম জীবন, পবিপ্রবি প্রতিনিধি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনর আহ্বানে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে উক্ত মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ ওয়াজকুরুনী এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য প্রদান করেন অর্থ ও হিসাব বিভাগের ডেপুটি রেজিস্ট্রার সৈয়দ নিজাম উদ্দীন, পবিপ্রবি কেন্দ্রীয় গ্রন্থাগারের গ্রন্থাগারিক ড. পঙ্কজ কুমার সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাআবিঅফ এর সাংগঠনিক সম্পাদক ও পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ ওয়াজকুরুনী বলেন, অর্থ মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন হতে বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহার না করা পর্যন্ত আমাদের আন্দোলন চলমান থাকবে। আজ মানববন্ধন কর্মসূচির মধ্যে দিয়ে আমাদের কর্মসূচির সূচনা হলো এবং আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত কঠোর থেকে কঠোরতর কর্মসূচি পালন করা হবে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online