পবিপ্রবিতে অংশীজনের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

Jun 27, 2024 - 02:52
 0  25
পবিপ্রবিতে অংশীজনের অবহিতকরণ সভা অনুষ্ঠিত
ছবিঃ প্রতিনিধি/ওভি

জান্নাতীন নাঈম জীবন, পবিপ্রবি প্রতিনিধি 

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে অংশীজনের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার পবিপ্রবির আইকিউএসি কনফারেন্স কক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সিটিজেন চার্টার সম্পর্কিত কমিটির আহ্বায়ক অধ্যাপক জেহাদ পারভেজের সভাপতিত্বে এবং ফোকাল পয়েন্ট কর্মকর্তা মোঃ বিল্লাল হোসাইনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড . স্বদেশ চন্দ্র সামন্ত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী এবং রেজিস্ট্রার প্রফেসর ড. সন্তোস কুমার বসু। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। 

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, মুখস্থ নির্ভর পড়ালেখা দিয়ে কোন জাতি উন্নতির চূড়ায় উঠতে পারেনি। বর্তমান শিক্ষা কারিকুলাম আমাদের মুখস্থ নির্ভর পড়াশোনা থেকে মুক্ত করবে। দুর্নীতি হচ্ছে দুই ধরনের কাজের আর অর্থনৈতিক। দুর্নীতি দিয়ে কখনই সেবা সম্ভব নয়। বঙ্গবন্ধুর সোনার মানুষ করতে হলে সেবা প্রদানে প্রতিশ্রুতি প্রয়োজন, প্রয়োজন দুর্নীতিমুক্ত মানুষ। আর এই দুর্নীতিমুক্ত, সেবক মানুষ গড়ার চেষ্টা করছি।"

সভায় বক্তারা সমসাময়িক সমস্যা এবং তার সমাধান নিয়ে আলোচনা করেন। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online