নড়াইল পৌরসভার প্রায় ৮২ কোটি টাকার বাজেট ঘোষণা

Jul 4, 2024 - 16:45
 0  14
নড়াইল পৌরসভার প্রায় ৮২ কোটি টাকার বাজেট ঘোষণা
ছবিঃ প্রতিনিধি/ওভি

ফরহাদ খান, নড়াইল
নড়াইল পৌরসভায় আগামী ২০২৪-২০২৫ অর্থবছরের জন্য ৮১ কোটি ৮১ লাখ ৮১ হাজার ৮৮১  টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

রোববার পৌরসভা কার্যালয়ের সভাকক্ষে এ বাজেট ঘোষণা করেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা।
বাজেটে আগামী অর্থ বছরে আয় ও ব্যয় সমান দেখানো হয়েছে। এখানে রাজস্ব সংগ্রহে লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ২৬ কোটি ৩১ লাখ ৮১ হাজার ৮৮১ টাকা, উন্নয়ন খাতে এক কোটি ৫০ লাখ টাকা এবং প্রকল্প খাত থেকে ৫৪ কোটি টাকা আয় দেখানো হয়েছে।
বাজেট ঘোষণার সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আলী, জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ইমদাদুল ইসলাম এমদাদ, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক, আওয়ামী লীগ নেতা খন্দকার মাসুদ, রওশন আরা কবির লিলি, মেশকাতুল ওয়ায়েজীন লিটু, পৌরসভার নির্বাহী কর্মকর্তা ওহাবুল আলম, হিসাবরক্ষক সাইফুজ্জামান, হিসাবরক্ষণ কর্মকর্তা জাহাঙ্গীর সরদারসহ অনেকে।
বাজেট আলোচনায় পৌর মেয়র আঞ্জুমান আরা বলেন, আমার মেয়াদে চারবার বাজেট পেশ করার সৌভাগ্য হয়েছে। পৌরসভার উন্নয়নে আমি যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছি। প্রতিটি রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, বাস টার্মিনাল ও কবরস্থানের উন্নয়ন, কালিদাস ট্যাংক পুকুরের সৌন্দর্যবর্ধনের কাজ, হাটবাজার উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। এছাড়া বিশ্বব্যাংকের একটি নতুন প্রকল্পের কাজ শুরু হলে পৌরসভায় আরো উন্নয়ন হবে। পরিকল্পিত পৌরসভা গড়ে তোলা সম্ভব হবে। প্রকল্পটি বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করছি। আমি পৌরবাসীর কল্যাণে সবসময় নিবেদিত। কখনো নিজের আখের গোছানোর কাজে আমি ব্যস্ত নই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online