নড়াইলে ৪ মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

Apr 26, 2024 - 11:41
 0  158
নড়াইলে ৪ মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড
ছবি- প্রতিনিধি/ওভি

ফরহাদ খান, নড়াইল
নড়াইলে চার মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

এছাড়া ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (প্রথম আদালত) মুহাম্মাদ আকরাম হোসেন এ আদেশ দেন।
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক কারবারিরা হলেন লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার পূর্বসোনাপুর গ্রামের সোহেল রানা (৩৯), যশোরের সদর উপজেলার পূর্বচানপাড়া গ্রামের রবিউল ইসলাম (৫০), দাইতলা মোড় এলাকার সবুজ হোসেন (৩০) এবং একই এলাকার তারেক আজিজ (৩৫)। রায় ঘোষণার সময় রবিউল ইসলাম ও সবুজ হোসেন আদালতে উপস্থিত ছিলেন। তবে সোহেল রানা ও তারেক আজিজ পলাতক আছেন। অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) সরদার মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৮ এপ্রিল ভোর সোয়া ৫টার সময় নড়াইল-যশোর সড়কের সীতারামপুর ব্রিজের পূর্বপাশ থেকে নড়াইলগামী পিকআপ তল্লাশি করে গাড়ির ইঞ্জিন কভারের মধ্য থেকে ২২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় সোহেল, রবিউল ও সবুজকে আটক করা হয়। এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়।

পরবর্তীতে সোহেল, রবিউল ও সবুজসহ তারেক আজিজের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মামলায় ১৪ জনের সাক্ষ্য প্রমাণ শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এ দন্ডাদেশ প্রদান করেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online