বাকৃবি ডিবেটিং সংঘের নেতৃত্বে ড. জুয়েনা ও সানজিদা 

Mar 26, 2024 - 06:17
 0  258
বাকৃবি ডিবেটিং সংঘের নেতৃত্বে ড. জুয়েনা ও সানজিদা 
ছবিঃ প্রতিনিধি/ওভি

ময়মনসিংহ, ২৫ মার্চ (বাকৃবি প্রতিনিধি/আওয়ার ভয়েস) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ডিবেটিং সংঘের বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় আগামী দুই বছরের জন্য সংগঠনটির কার্যনির্বাহী কমিটি ২০২৩-২৫ ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে বাকৃবির সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. নাছরীন সুলতানা জুয়েনা ও সাধারণ সম্পাদক হিসেবে ভেটেরিনারি অনুষদের স্নাতকোত্তর শিক্ষার্থী সানজিদা হায়দার মনোনীত হয়েছেন। 

সোমবার বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের মাইক্রোবায়োলজি বিভাগের গ্যালারিতে ওই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

২৩ সদস্য বিশিষ্ট নবগঠিত এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ রাশেদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক (প্রশাসন) রাসেল আল মামুন, সহ-সাধারণ সম্পাদক (বিতর্ক) আশিকুজ্জামান শুভ্র, সাংগঠনিক সম্পাদক রাইয়‍্যান আবদুর রহীম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাকিব হাসান রনি, দপ্তর সম্পাদক মো. মোহাইমেন হোসেন, হল সমন্বয়ক সম্পাদক মো. সুলতান মাহমুদ, অনুষদ সমন্বয়ক সম্পাদক সৈয়দ তাশফী উল ইসলাম, প্রচার সম্পাদক মায়িশা ফাহমিদা, অর্থ সম্পাদক সুমনা আক্তার জান্নাত, কর্মশালা বিষয়ক সম্পাদক তাহমিদ ঈশাদ রূপাই, বিতর্ক বিষয়ক সম্পাদক (বাংলা) রাকিব হাসান মুবিন, বিতর্ক বিষয়ক সম্পাদক (ইংরেজি) নুবাহ নাশিতাহ ফারিহাত, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক নুসরাত জাহান নিশি, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান কৌশিক, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আসিফ ইকবাল, ফটো ও মিডিয়া বিষয়ক সম্পাদক আশিকুল ইসলাম সাজ্জাদ এবং সদস্য মো. জিহাদ রহমান জনি, মাশরুল আহসান, মাইশা মাহফিজ হৃদি ও তানভীর।

কমিটি ঘোষণার পর নবগঠিত কমিটির সদস্য ও ডিবেটিং সংঘের অন্যান্য সদস্যদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. আফরিনা মোস্তারি, এনিম্যাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান ও কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. নাহিদ সাত্তার।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online