নড়াইলে বিএনপি ও ছাত্রদলের নেতাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Sep 28, 2024 - 03:07
 0  42
নড়াইলে বিএনপি ও ছাত্রদলের নেতাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ছবিঃ প্রতিনিধি/ওভি

নড়াইল, সেপ্টেম্বর (জেলা প্রতিনিধি/আওয়ার ভয়েস) নড়াইল জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ ও জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাসের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

নড়াইল পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডবাসীর আয়োজনে শুক্রবার শহরের কমিউিনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্যে ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জেলা শ্রমিকদলের সদস্য জুয়েল জমাদ্দার বলেন, একটি তুচ্ছ ঘটনায় ৯ সেপ্টেম্বর নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়েছে। এ মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আসামি করা হয়েছে। মামলায় জেলা ছাত্রদলের সভাপতির ইন্ধন রয়েছে। এছাড়া বিএনপি নেতা জুলফিকার আলী মন্ডল বিগত দিনে আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করে বলেন, তিনি আর বিএনপির রাজনীতি করবেন না। এছাড়া শাহরিয়ার রিজভী জর্জের বিরুদ্ধেও নানা অভিযোগ তুলে ধরা হয় সংবাদ সম্মেলনে।
অভিযোগের বিষয়ে জেলা ছাত্রদল সভাপতি ফরিদ বিশ্বাস বলেন, আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য প্রতিপক্ষরা অপপ্রচার  চালাচ্ছেন। এছাড়া জুলফিকার আলী মন্ডল এবং শাহরিয়ার রিজভী জর্জ বলেন, আগামিতে জেলা বিএনপির নতুন কমিটি গঠিত হবে। এ নিয়ে দলের মধ্যে নানা হিসাব-নিকাশ চলছে। দলে আমাদের অবস্থান ভালো হওয়ায় মান-সম্মান ও ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি পক্ষের ইন্ধনে অপপ্রচার চালানো হচ্ছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নড়াইল পৌর শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক গোলাম সরদার, তরিকুল  জমাদ্দার, রেজওয়ানুল ইসলাম, আবির হোসেনসহ অনেকে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online