স্মার্ট অ্যাকুয়াকালচালচার পোস্টারে পবিপ্রবির রাতুলের সাফল্য

Jun 11, 2024 - 15:54
Jun 11, 2024 - 15:55
 0  34
স্মার্ট অ্যাকুয়াকালচালচার পোস্টারে পবিপ্রবির রাতুলের সাফল্য
ছবিঃ প্রতিনিধি/ওভি

জান্নাতীন নাঈম জীবন, পবিপ্রবি প্রতিনিধি

নিরাপদ খাদ্য উৎপাদনের জন্য ইন্টারন্যাশনাল ফিশারিজ এন্ড অ্যাকুয়াকালচালচার কনফারেন্স অন স্মার্ট অ্যাকুয়াকালচালচার এন্ড ফিশারিজ অনুষ্ঠানের পোস্টার প্রেজেন্টেশনে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) শিক্ষার্থী মো: মাহমুদুল হাসান রাতুল ২য় স্থান অধিকার করেছেন।

শনিবার রাজশাহী বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ফিশারিজ রিসার্চ ফোরামের উদ্যোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমেদ সিনেট বিল্ডিং এ উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কাজী আব্দুল ওয়াদুদ দারা শুভ উদ্বোধন করেন এবং উদ্বোধন পরবর্তী অধিবেশন রাবির কৃষি অনুষদ ভবনে অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং ফিশারিজের দেশসেরা গবেষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তিন শতাধিক গবেষক দুটি অধিবেশনে তাদের গবেষণা প্রতিবেদন উপস্থাপন করেন। উপস্থাপিত সেশন দুটি হলো ওরাল প্রেজেন্টেশন ও পোস্টার প্রেজেন্টেশন। পোস্টার প্রেজেন্টেশন সেশনে পবিপ্রবি শিক্ষার্থী মো: মাহমুদুল হাসান রাতুল ২য় স্থান অধিকার করেন। মো: মাহমুদুল হাসান রাতুল পবিপ্রবির ফিশারিজ টেকনোলজি বিভাগের শিক্ষার্থী।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

News Desk Chief Editor, Our Voice Online